বৃহস্পতিবার, ২২ মার্চ, ২০১৮

সেক্সি ফটোতে নাজেহাল নায়িকা

যত দোষ ওই কালো পোশাকের! কেন নায়িকা পরতে গেলেন সেটি? যদিও বা পরলেন ছবি তোলার কি দরকার ছিল? আর ছবি তুললেও সেটা পোস্ট করার কী খুব প্রয়োজন ছিল? না করলে এত কিছু শুনতে হত না তাঁকে! এতক্ষনে নিশ্চয় বুঝে গিয়েছে আবার সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছেন কোনও অভিনেত্রী। এবারও নেপথ্যে রয়েছে সেই পোশাক!
সম্প্রতি নেহা শর্মা তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে সুপার হট একটি ছবি পোস্ট করেছেন। তাতে শুরু হয়েছে সংস্কারি জেন দের নানান কথা। একজন লিখেছেন,’সংস্কার থেকে সৌন্দর্য প্রকাশ পায়,এধরনের খোলামেলা পোশাক থেকে নয়’। আর এক নেটিজেন-এর প্রশ্ন করে বসেছেন, ‘ছবি নেই হাতে বুঝি একদম’?
অপর একজন লিখেছেন, ‘কিছুতো লজ্জা পান ম্যাডাম’। আর এক নেটিজেন একধাপ এগিয়ে লিখেছেন, ‘সস্তায় প্রচার পাওয়ার জন্যে ভারতীয় সংস্কৃতি-ঐতিহ্য নষ্ট করা হচ্ছে।’ যদিও কিছুজন নায়িকার সৌন্দর্যের প্রশংসা করেছেন। তবে এসব কিছুতেই গায়ে মাখেননি নায়িকা। বরং ছবি পোস্ট করা জারি রেখেছেন।<


ইমরান হাসমির ‘ক্রুক’ ছবি দিয়ে রুপোলি পর্দায় প্রবেশ নেহার। তারপর ‘তুম বিন-২’ এবং অনিল কাপুরের ‘মুবারকন’ সহ নেহাকে ডালকুয়ের সলমনের ‘সোলো’ ছবিতে দেখা গিয়েছিল। জানা গিয়েছে, শীঘ্রই এক তামিল ছবিতে দেখা যাবে নায়িকাকে। সেখানে তাঁর বিপরীতে দেখা যাবে বিজয় সেতুপতিকে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ক্যাটরিনার ‘সাবেক প্রেমিকে’র বাগদান

ভারতের অন্যতম ব্যবসায়ী মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির বাগদান হয়েছে। পর্যটকদের অন্যতম আকর্ষণের জায়গা গোয়ায় হীরা ব্যবসায়ীর কন্যার সঙ্গে ...