সোমবার, ১৯ মার্চ, ২০১৮

প্রথমবারের মত নগ্ন হয়ে ক্যামেরাবন্দি

চলতি সময়ের বলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম। এরই মধ্যে বেশ কিছু ব্যবসা সফল ছবি তিনি উপহার দিয়েছেন। এসব ছবিতে সাধারণ তরুণী রূপেই ইয়ামিকে আবিষ্কার করা গেছে। তবে এবার তিনি আসছেন নয়া রূপে। এরই মধ্যে নতুন ছবির অনেকখানি কাজ শেষ করেছেন এ নায়িকা। ছবির নাম ‘বাত্তি গুল মিটার চালু’।
এ ছবিতে আবেদনময়ী রূপে হাজির হবেন ইয়ামি। পুরো ছবিতেই খোলামেলা হয়ে পর্দায় উপস্থিত হবেন ইয়ামি। জানা গেছে, ছবির একটি গানের শুটিং সম্প্রতি করা হয়েছে বেশ গোপনে। একটি পাঁচ তারকা হোটেলের বাথটাবে এ গানটির শুটিং করা হয়েছে। আর এ গানে অনেকটাই নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন ইয়ামি। এর আগে কখনো এরকম রূপে দেখা যায়নি তাকে। খবরটি ইয়ামি নিজেই জানিয়েছেন।
তিনি বলেন, আমার নতুন ছবি ‘বাত্তি গুল মিটার চালু’। রোমান্টিক একটি ছবি। তবে এখানে সুপারহট ইয়ামিকে আবিষ্কার করা যাবে। একটি গানের শুটিং করলাম বাথটাবের মধ্যে। অভিজ্ঞতা দারুণ। আশা করছি হট এ গানটিও সবাই পছন্দ করবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ক্যাটরিনার ‘সাবেক প্রেমিকে’র বাগদান

ভারতের অন্যতম ব্যবসায়ী মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির বাগদান হয়েছে। পর্যটকদের অন্যতম আকর্ষণের জায়গা গোয়ায় হীরা ব্যবসায়ীর কন্যার সঙ্গে ...